আফ্রিকান কার্যকলাপের পটভূমিতে একজনের দ্রুততম চাওয়াগুলির একটির ভিডিও ভক্তদের স্তব্ধ করে দেয়

যখন এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল তখন আনার পরে, এশিয়ার মধ্যে ক্রিকেটের অধিকারী হতে হ্যান্ডেলের নতুন প্যানেল প্রতিটি লিঙ্গের চারপাশে শেল আউট সমতা প্রবর্তন করে, গ্রুপের জন্য সমতুল্য ফিট-কমিশন প্রবর্ত ন করে। যে এটি প্রগতিশীল পদক্ষেপের কারণে প্রশংসিত হয় অংশগ্রহণকারী, অনুরাগী, ইন্টারকোর্স অ্যাক্টিভিস্ট/শরীরের মতো একই রকম। অস্ট্রেলিয়া তাদের নামকরা এমসিজি থেকে প্রথম দিকে ব্যাট করার পরপরই দক্ষিণ আফ্রিকার ছাত্র ছিল বিরক্তি থেকে দূরে।

crickex সাহায্য

1868 সালের অক্টোবরের মধ্যে যেকোন জায়গায় গেট এবং ইউ করতে পারেন, বেশ কিছু আদিবাসী অস্ট্রেলিয়ান যুক্তরাজ্য সফর করেছিলেন যা নিয়ে নতুন অস্ট্রেলিয়ান ক্রিকেট দল বিদেশ ভ্রমণ করছে। ভারত থেকে জীবন্ত হিন্দি তথ্য পান প্লাস রাজনীতি, খেলাধুলা, বলিউড, দল, শহুরে কেন্দ্র, অস্তিত্ব, জ্যোতিষ, আধ্যাত্মিকতা, কাজ এবং সম্প্রদায়। amarujala.com-এর সাথে নিবন্ধন করুন সব সাম্প্রতিক হিন্দি ডেভেলপমেন্ট কন্ডিশনের জন্য যখন সেগুলি ঘটে।

বড় হিসাবেও পরিচিত আপনাকে জানিয়ে দিন, ম্যাক্সওয়েল তাদের ইমপ্রোভাইজেশনের জন্য বিখ্যাত এবং আপনি অসাধারণ, উচ্চ-প্রকাশের প্রচেষ্টা করতে পারেন। সাধারণত, তিনি টোয়েন্টি২০ দলের ক্রিকেটে বড় প্রভাব ফেলেছেন, উদাহরণস্বরূপ ইন্ডিয়ান লার্জেস্ট লীগ।প্রাথমিক অর্ধ ডজন-গো আউট সিএসএ অনার চ্যাম্পিয়ন, দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার কাগিসো রাবাদা ছাড়াও নতুন অষ্টম প্রোটিয়া বোলারে পরিণত হয়েছেন যখন অ্যালান ডোনাল্ডের মতো দুইশত নমুনা উইকেট নেওয়ার পরিকল্পনা করছেন। তবে, তিনি সাধারণত সম্প্রদায়ের জন্য আইসিসির আইন ভাঙতে দেখা শুরু করেছেন এবং স্টিভেন স্মিথের কাঁধের মালিক হওয়ার পরেও তিনি সমস্যায় পড়েছেন। নতুন জিল্যান্ড জাতীয় ক্রিকেট দলের প্রধান কেন উইলিয়ামসন আইসিসির দশ বছরের নমুনা লোকে একমাত্র নতুন জিল্যান্ডার হয়ে উঠেছেন এবং আপনি 2019 ক্রিকেট কমিউনিটি মগের নতুন ফাইনালে তাদের দেশকে প্রদান করবেন।

এমনকি যখন সে রোমান্টিক ছিল না, তখনও কাইফ হেমাঙ্গ বাদানীর সংযোগ চুরি করার জন্য সীমানার বাইরে অনেক সময় ভিতরে দৌড়াচ্ছেন। দক্ষিণাঞ্চলীয় অঞ্চল আফ্রিকা বর্তমানে একটি প্রভাবশালী জয়ের মালিক হওয়ার ট্র্যাকে ছিল, যেখানে ইংল্যান্ডের ন্যূনতম 29 তম থেকে শেষের দিকে অর্ধ ডজনের জন্য 77 রান রয়েছে। ক্রফ্টকে সাহায্য করার জন্য ল্যান্স ক্লুসেনার একটি ওভার-পিচ বোল্ড করেছিলেন, যা ইংলিশম্যান সম্পর্কে একটি উচ্চ ড্রাইভ তৈরি করেছিল। এটি আসলে BBL 2018-এর মধ্যে অ্যাডিলেড স্ট্রাইকার্স এবং মেলবোর্ন রেনেগেডসের মধ্যে একটি ম্যাচ ছিল, এবং আপনি ব্রাভোতে রশিদ খানের ফ্লাইটটি সর্বোচ্চ উচ্চতার চেষ্টা করবেন এবং আপনি আপনার গভীর নিরাপত্তা অঞ্চলের দিকে ভালো করে দেখতে পারবেন।

ভারতকে হোয়াইটওয়াশ করতে এবং দেশটির একেবারে নতুন জিরোতে থাকার জন্য এটি অব্যাহত ছিল। এক ধাপ টেস্ট গ্রুপ। ভ্রমণ করতে পছন্দ করার পাশাপাশি আপনি নতুন crickex.net login শহর সম্পর্কে কথা বলতে এবং নতুন জিনিস শিখতে পারেন। শেন থ্রেড ব্র্যান্ড নিউজিল্যান্ডের জন্য একজন তাত্ক্ষণিক, ধ্বংসাত্মক এবং ভয়ঙ্কর পেস বোলার। ব্রেট লি গলফ বল প্রবর্তন করেছিলেন এবং ইউভি পেশার মধ্যে সবচেয়ে অবিস্মরণীয় অর্ধ ডজন নিয়েছিলেন। ফেব্রুয়ারী 2009 এর মধ্যে ভারতে ব্র্যান্ড নিউজিল্যান্ড ভ্রমণের সময়, লোকটি একটি বিশাল 118-মিটার আধা ডজন আঘাত করেছিল।

এর আগে সেমিতে পাকিস্তানকে আট উইকেটে হারিয়েছিল দক্ষিণ ওয়েস্ট ইন্ডিজ। একইসঙ্গে শেষপর্যন্ত চ্যাম্পিয়ন ভারত সার্ভারকে হারিয়েছে ইউনাইটেড কিংডমটি ছয় উইকেটে। মহিন্দর অমরনাথ তার অলরাউন্ড প্রচেষ্টার মালিক হওয়ার জন্য ফিট গেমারকে জিতেছেন।

“মামি জাতি” এর জন্য আলাদা করার একটি উপায় থেকে ভিডিও গেমের বিজ্ঞাপন দেওয়ার জন্য উচ্চ-শ্রেণীর দ্বারা কাজ করা সত্ত্বেও ক্রিকেট কখনও কানাডায় আটকে পড়ে না। অস্ট্রেলিয়া এবং ওয়েস্ট ইন্ডিজের বিপরীতে কানাডা, 1860 থেকে 1960 জুড়ে গেমটির জনপ্রিয়তার নতুনতম বৃদ্ধিতে পুনরাবৃত্তিমূলক পতন দেখেছে। সামাজিক বোঝাপড়ার সাথে একটি উচ্চ-বিভাগের বিনোদনের সাথে সংযুক্ত, সামগ্রিক খেলাটি কখনই পরিণত হয়নি। অধিকাংশ লোকের কাছে জনপ্রিয়। প্রথম সম্প্রদায়ের দ্বন্দ্বের মধ্যে, ফ্রান্সের অভ্যন্তরে অবস্থিত কানাডিয়ান সরঞ্জামগুলি ক্রিকেটের বিপরীতে বেসবল খেলত।

কিন্তু তারপরে আপনি ইউনাইটেড কিংডমটি খুঁজে পেতে পারেন এবং আপনি পাকিস্তানকে পাবেন, যারা আপনাকে 5x দেবে যাতে আপনি ক্রিকএক্স গেমিং-এ যে পরিমাণ বাজি ধরবেন তার থেকে 7.5x ফিরে যেতে পারেন। অংশের পরে, আসুন Crickex গেমিং প্ল্যাটফর্ম সম্পর্কে কথা বলি এবং আপনি T20 World Mug অফার করতে পারেন। মুহম্মদ নাবিল একেবারে নতুন খেলাধুলার প্রতি অনুরাগী এবং আজ তিনি শর্তগুলির জন্য তাদের আবেগ নিয়ে এসেছেন।

অ্যাথলেটিক্স মধ্যে বিবাহ

আপনার দীর্ঘতম ছক্কার সেটের একটি এন্ট্রি, সবাই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ব্রেট লির বিশাল স্ট্রাইক আপের মতো প্রশংসিত নয়, এবং সেইজন্য আরও অবাস্তব মেট্রোপলিটন এলাকায় উদ্ভূত হয়েছে। গেমের ভিতরে, ব্রেট লি গাব্বা থেকে আপনার হাউস গ্রুপে 47 টি অপারেশনে অবদান রেখেছেন, কিন্তু ব্যাট-এর চেষ্টায় শুধুমাত্র অর্ধ ডজন লোক এটিকে আঘাত করেছে আজ পর্যন্ত প্রশংসিত। হারের পাশাপাশি, তিনি এবং আপনি অর্থনৈতিকভাবে বোলিং করার সময় বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ উইকেট পেয়েছেন। কুয়াট্রো ওভারের বোলিংয়ে তিনি মাত্র ২৭ রান দিয়েছেন এবং আপনি আসলাঙ্কা-শানাকার একেবারে নতুন উইকেট নিতে পারেন।এটি ছিল বিশ্বব্যাপী ক্রিকেটের মধ্যে ওমরানের দ্রুততম বল যদিও আইপিএলে তিনি দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে 156.9 কিলোমিটার প্রতি ঘণ্টা গতিতে বল করেছিলেন। একজন বোলার একটি চমৎকার “রান আপ” এর মাধ্যমে তার শুরুর ধাপে পৌঁছায় এবং আপনি একটি ওভার শুরু বলে গণ্য করতে পারেন যদি বোলার এই ওভারের প্রথম শুরুতে তার ফোকাস-আপ শুরু করে, গল্ফ বল আপ আসছে ” নাটকের ভিতরে”

এমনকি যখন চেষ্টা ক্রিকেট প্রায় নিশ্চিতভাবে নয় কারণ আকর্ষণীয় সব একসাথে আন্তর্জাতিক খেলার বাইরে যান এবং আপনি টি-টোয়েন্টি করতে পারেন, এটি ক্রিকেটের একটি শীর্ষস্থানীয় ফর্ম রয়েছে। বাউচার এবং 290 ইনিংস জুড়ে 424টি ডিসমিসাল ছিল তাদের 295টি অবশেষে সারা বিশ্ব 1998 থেকে 2011 থেকে দূরে দেখায়। পাশাপাশি, তিনি একটি একক ওডিআইতে অর্ধ ডজন ডিসমিসাল সহ একটি নতুন পেশা-সর্বশ্রেষ্ঠ স্থান রাখেন। তিনি এখন আমাদের তালিকার সর্বকালের সেরা উইকেটরক্ষকদের মধ্যে তৃতীয় স্থানে রয়েছেন। হিলি 366টি ক্যাপচার নিয়েছেন এবং 31 জন ব্যাটসম্যানকে স্টাম্প করেছেন প্রতিটি ফিটের জন্য মাত্র এক.763 ডিসমিসালের হারে, এবং তারপরে তিনি আপনার নিজের সেরাটিও তুলে ধরেন যার মাত্র একটি টেস্ট ম্যাচে ছয়টি ডিসমিসাল আছে।

  • শেন ওয়ার্ন হলেন একজন পুরানো অস্ট্রেলিয়ান ক্রিকেট খেলোয়াড়, তার ফুট-ব্রেক বোলিং করার জন্য সর্বাধিক পরিচিত।
  • লোকটি কোরি অ্যান্ডারসনের কাছ থেকে নতুন মিড-উইকেট অংশে একটি ছোট ডেলিভারি টানার চেষ্টা করেছিল।
  • কারণ শেষ ফলাফলের জন্য নিশ্চিত চেষ্টা করুন, সীমাবদ্ধ ওভারের ক্রিকেট লাভজনক চেষ্টা করে এবং ম্যাচের পরিমাণও বৃদ্ধি পায়।
  • 2007 সালের মধ্যে উদ্বোধনী T20 গ্লোব গ্লাসে পাকিস্তানের মুখোমুখি 153.7kmph বেসবলে একটি চমত্কার রক্ষিত আর্মার পাঠানো হয়েছিল।
  • প্যাট্রিসিও পিটবুলের সাথে তুলনা করেন। ক্লেবার কোইকে আরবস্ট হল বেলটারের সহ-মৌলিক অনুভূতি সাইতামা, জাপানের সাইতামা ভেরি অ্যারিনা থেকে RIZIN যুদ্ধ কার্ডের তুলনায়।
  • এটি একজনের ইউনাইটেড কিংডম সাম্রাজ্যের সম্প্রসারণ থেকে আন্তর্জাতিকভাবে, 19 শতকের শেষার্ধ থেকে আপনার প্রথম দিকের বৈশ্বিক ম্যাচগুলিতে প্রেরণ করে।

মাঝামাঝি থেকে ক্রিকেট থেকে দূরে থাকা এবং 19 শতকের শেষের দিকে আপনি নতুন রেল ব্যবস্থার বিকাশের কারণে আসলেই সহায়ক। প্রথমবারের মতো, একটি দীর্ঘ পরিসরের দলগুলি একে অপরের পরিবর্তে একটি নিষেধমূলকভাবে বাইরে-সিপিং ট্রিপ উপভোগ করতে পারে। ভিজিটররা আপনি ফিট করার জন্য প্রসারিত দূরত্ব ভ্রমণ করতে পারেন, ভিড়ের পরিমাপ বাড়াচ্ছেন। কিংডমের সেনাবাহিনীর সরঞ্জামগুলি উপহার দেওয়ার জন্য বেরিয়ে এসেছে এবং নতুন স্থানীয়দের সুপারিশ করেছে যাতে তাদের কিছু হাস্যকর যুদ্ধ হয়।

ড্র বাউচার, একজন প্রাক্তন দক্ষিণাঞ্চলীয় আফ্রিকান উইকেটরক্ষক, চেষ্টা ক্রিকেটে একজন দুর্দান্ত উইকেটরক্ষকের থেকে সর্বাধিক ডিসমিসালের জন্য নতুন তালিকার মালিক।তাকে অবশ্যই দক্ষিণ আফ্রিকার সর্বকালের উচ্চতর উইকেটরক্ষকদের একজন হিসাবে ব্যাপকভাবে বিবেচনা করা যেতে পারে। বাউচার 2012 সাল পর্যন্ত 1997 সালের 147টি নমুনা ফিটের মধ্যে 281 ইনিংসে 555টি ডিসমিসাল পেয়েছিলেন। পাশাপাশি তিনি একটি পৃথক নমুনা ম্যাচে ডিসমিসালের জন্য একটি নতুন চেকলিস্ট তৈরি করেছিলেন যেখানে ছয়টি ক্যাচ রয়েছে। মইন এবং 209 ইনিংসে 287টি ডিসমিসাল করেছেন 219 ওয়ানডে গ্লোবাল 1990 থেকে 2004 পর্যন্ত।

তিনি বিশ্বব্যাপী ক্রিকেট থেকে শুরু করেছেন কারণ 2020 এমনকি যদি তিনি সবেমাত্র তাদের ফেডারেল গ্রুপের ভাঁজে ফিরে পেতে চান।2019 সালের মধ্যে লোকটি ট্রাই ক্রিকেট থেকে অবসর নেওয়ার ঘোষণা করার পর প্রথম ক্রিকেটের পরবর্তী বছরগুলি প্রতি বছর আরও বেশি আসে। সুদের হারের বোলারটি মোট 202 টি চেষ্টা উইকেট তুলে নিয়েছিলেন এবং আপনি তার সময় 87টি ওডিআই উইকেট নিতে পারেন। ওয়েস্টার্ন ইন্ডিজ।

জাতীয় চ্যাম্পিয়নশিপ

নতুন মধ্য-ষোড়শ 100 বছরের মধ্যে দক্ষিণ-পূর্ব ইংল্যান্ডে ক্রিকেটের প্রথম দিকটি দেখা যায়। এটি 19 তম সহস্রাব্দের শেষার্ধে মৌলিক আন্তর্জাতিক ম্যাচগুলির জন্য আপনার নিজস্ব ইউকে কিংডমের সম্প্রসারণের জন্য বিশ্বব্যাপী উইল করে। নতুন গেমের নিয়ন্ত্রক সংস্থা বিশ্ব ক্রিকেট কাউন্সিলের একেবারে নতুন, যার মধ্যে 100 টিরও বেশি অংশগ্রহণকারী রয়েছে, এক ডজন যেখানে সম্পূর্ণ খেলোয়াড়দের চেষ্টা করে যারা ট্রাই ফিট উপভোগ করে। নতুন গেমের আইন, ক্রিকেট থেকে দূরে থাকা নতুন নিয়মগুলি, লন্ডনের মেরিলেবোন ক্রিকেট পাব থেকে বজায় রাখার চেষ্টা করুন৷ কার্যকলাপটি সাধারণত দক্ষিণ অঞ্চল চীন, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, দক্ষিণ আফ্রিকা এবং ওয়েস্ট ইন্ডিজের ভিতরে ব্যবহৃত হয়।

শচীন টেন্ডুলকার সম্মান, তথ্য এবং অর্জন – পূর্ণ সংখ্যা

1787 টমাস লর্ডের প্রথম মাটি, ডরসেট স্কোয়ার, মেরিলেবোনে খুব প্রথম স্যুট – লাইট কনডুইট পাব বনাম মিডলসেক্স। 1780 প্রাথমিক ছয়-সিমযুক্ত ক্রিকেট গল্ফ বল, পেনশর্স্ট, কেন্টের ডিউকস দ্বারা তৈরি। 1730 খুব প্রথম নিবন্ধিত অস্ত্র মাটির সময়, এরিয়া হাইওয়ে, প্রধান লন্ডন থেকে, তবুও আপনার মাননীয় আর্টিলারি সংস্থার একেবারে নতুন ক্রিকেটিং হাউস।

প্রতিবার যখনই উভয় ব্যাটসম্যান বিপরীত উইকেটে পৌঁছান, তখন আপনাকে চেষ্টা করার জন্য কাজ করতে হবে। ক্যাচ আউট এবং উপেক্ষা না করে তার কাছে অনেক সময় থাকায়, তাজা ব্যাটসম্যানরা সবসময় উইকেটের মধ্যে ফরোয়ার্ড এবং পিছিয়ে যায়, প্রতিটি সময় একে অপরের বিপরীতে সামনের দিকটি অর্জনের জন্য অতিরিক্ত কাজ করে। একটি গলফ বল আপনাকে সাহায্য করার জন্য হিট অন্যথায় লাইনের বাইরে পাঁচটি আইটেম স্কোর করে যে এটি মেঝে সরে যায় কিনা তার পরে নতুন প্রান্তে থাকে, ছয় পয়েন্ট যদি এটি আকাশের নতুন লাইনে হয়। উভয় দলই বরাদ্দকৃত সময়ের মধ্যে ইনিংসের পরিমাণ শেষ করতে লড়াই করে, নতুন স্যুট চেষ্টা করে একটি ঘা ঘোষণা করে। বর্তমানে, অস্ট্রেলিয়ার মারাত্মক বোলার মিচেল স্টার্কের 2021 সালের প্রম্পট বোলারদের তালিকা থেকে মৌলিক পরিমাণ।

কোন সাংগঠনিক পদক্ষেপ অন্যান্য দেশে ধ্রুবক থাকতে পারে। অন্যান্য ফেডারেল টুর্নামেন্টগুলি ছিল দক্ষিণাঞ্চলীয় আফ্রিকার মধ্যে একেবারে নতুন কারি কাপ, ব্র্যান্ড নিউজিল্যান্ডের মধ্যে নতুন প্লাঙ্কেট সিকিউর এবং এশিয়ার মধ্যে রঞ্জি ট্রফি। একেবারে নতুন আইসিসি 1947 সালে একটি বিশ্বব্যাপী শৈলীর পর থেকে প্রথম শ্রেণীর অবস্থা নিয়ে পুনরায় আলোচনা করেছে। 1877 সালে, একটি উত্সাহী দ্য ইউনাইটেড কিংডমটি অস্ট্রেলিয়ার চারপাশে একটি ট্রিপ টিম নিয়ে যাওয়ার জন্য পূর্ণ অস্ট্রেলিয়ান একাদশের বিরুদ্ধে কয়েকটি ম্যাচ খেলেছিল যা এখন নতুন উদ্বোধনী ট্রাই ফিট বলে মনে করা হবে। পরের বছর, একেবারে নতুন অস্ট্রেলীয়রা প্রথমবারের মতো যুক্তরাজ্য সফর করেছিল এবং যাত্রার সাথে যুক্ত সাফল্যগুলি আসার ভিতরে তুলনামূলক বিকল্পগুলির জন্য একটি বিখ্যাত প্রয়োজনীয়তা তৈরি করেছিল। 1878 সালের মধ্যে জিরো টেস্টিং স্টার করা হয়েছিল, তবে ভবিষ্যতে আরও অনেক বেশি গৃহীত হয়েছে এবং আপনি 1882 সালের মধ্যে ডিম আকৃতির থেকে, একটি দাবিদার শেষের মধ্যে নতুন অস্ট্রেলিয়ান জয় অ্যাশেজের জন্য জন্ম দিয়েছে।

দ্য ফ্রেশ সাউথ ওয়েলসের বিরুদ্ধে অ্যাডাম ডেল (1997/

তারপর তিনি নতুন টেক সম্পন্ন করার জন্য পূর্ণ দৈর্ঘ্য ডাইভিং করার আগে উপভোগের ক্ষেত্রের জন্য তাদের সরাসরি ফিরে আসতে বাধা দেন। কাইরন পোলার্ডকে বিবেচনা করতে হবে যে তিনি মিডউইকেটের উপর দিয়ে একটি বিশেষ ছক্কা মারবেন শুধুমাত্র বোল্টের জন্য লাফানোর জন্য, বলটিকে বাতাসে প্যারি করতে হবে কারণ এটি নতুন লাইন অতিক্রম করার চেষ্টা করে, ডাইভ ফুল লেংথ একেবারে নতুন সংযোগ করার আগে। নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট একজন সুপার ফিল্ডার, যার মধ্যে তার নিজের বোলিংয়ের বাইরেও এই চেকলিস্ট সম্পর্কে তার এন্ট্রির স্তর থাকতে পারে। 2001 অ্যাশেজ সংগ্রহে অ্যাডাম গিলক্রিস্টের সংযোগটি দুর্দান্ত গতি প্রদর্শন করেছে এবং আপনি অনুভব করতে পারেন। মার্কাস ট্রেসকোথিক আপনার পায়ের গোড়ালিতে শেন ওয়ার্নের একটি দুর্দান্ত ডেলিভারি সুইপ করেছিলেন এবং, যখন বেশিরভাগ নতুন ফিল্ডারকে দেখছিলেন, গিলক্রিস্ট আপনাকে নতুন নেওয়ার অভিযোগে সাহায্য করার জন্য ডাইভ করেছিলেন।

তার গতির অধিকারী হওয়ার জন্য উদযাপন করা হয় এবং আপনি নির্ভুলতা অর্জন করবেন, অ্যামব্রোসকে সর্বকালের সর্বশ্রেষ্ঠ প্রম্পট বোলারদের একজন বলে মনে করা হয়। শেন ওয়ার্ন হলেন একজন পুরানো অস্ট্রেলিয়ান ক্রিকেট খেলোয়াড়, সাধারণত তার ফুট-ক্র্যাক বোলিংয়ের জন্য পরিচিত। ব্যাপকভাবে বিবেচিত সমস্ত স্পিন বোলারদের মধ্যে সবচেয়ে বড় স্পিন বোলারদের মধ্যে একজন, ওয়ার্ন ট্রাই ক্রিকেটে পরবর্তী-বড় উইকেট শিকারী। 2013 সালের মধ্যে, শেন ওয়ার্নকে আইসিসি ক্রিকেট হলওয়ে আউট অফ ফেমের জন্য অন্তর্ভুক্ত করা হয়।

সনি ফুটবল টেলিভিশন চ্যানেলের এজেন্ডা: 2 জানুয়ারী তাই আপনি 8 জানুয়ারী করতে পারেন

1859 সর্বপ্রথম ভ্রমণকারী দল ইউনাইটেড কিংডম, জর্জ পারের নেতৃত্বে, মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডায় লোকদের উত্সাহী ভিড় টানে।1771 ব্যাট থেকে থিকনেস দূরে 4 1/4 ইঞ্চি, যার মধ্যে এটি থেকে গেছে। 1769 খুব প্রথম সহস্রাব্দ জমা দেন, জন মিনশুল ডরসেটের একাদশ বনাম রথম থেকে ডিউককে বের করার জন্য।

বিশ্বব্যাপী উন্নয়ন প্রথম 20তম 100 বছরের শুরুতে শুরু হয়েছিল এবং আপনি 1934 সালের ডিসেম্বরের মধ্যে অস্ট্রেলিয়া এবং আপনি ইংল্যান্ডের মধ্যে মূল টেস্ট ম্যাচ খেলতে পারেন। পরের বছর, নিউজিল্যান্ড তাদের প্রবেশ করে এবং 2007 নেদারল্যান্ড নতুন দশম হয়ে যায়। নারীদের চেষ্টা দেশ যখনই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তাদের অভিষেক হয়। 1958 সালের মধ্যে, নতুন বিশ্বব্যাপী মহিলা ক্রিকেট কাউন্সিল নির্ভরশীল।1973-এর মধ্যে, যে কোনও স্টাইলের আসল ক্রিকেট গ্লোব কাপ হয়েছিল যখন ইউনাইটেড কিংডমেটে মহিলাদের বিশ্ব মগ অনুষ্ঠিত হয়েছিল।

অ্যান্ডি রবার্টস আসলে 70 এর দশকের শেষের দিকে এবং আশির দশকের গোড়ার দিকে সম্পূর্ণ নতুন ওয়েস্টার্ন ইন্ডিয়ান কোয়ার্টেটের প্রধান কিংবদন্তি। 159.5 কিলোমিটার/ঘন্টা থেকে তাদের দ্রুততম সূচনা 1975 সালে পার্থের অভ্যন্তরে অস্ট্রেলিয়ান মহাদেশের মুখোমুখি হয়েছিল। রবার্টস আসলে প্রাথমিক অ্যান্টিগুয়ান যিনি ওয়েস্টার্ন ইন্ডিজকে আন্তর্জাতিক শীর্ষ থেকে চিত্রিত করেছিলেন।

এটা মনে করা হয় যে প্রথম খেলোয়াড়রা ছিল ইংলিশ মেষপালক, যারা ব্যাট চলাকালীন তাদের ‘ক্রিক্স’ ব্যবহার করত এবং আপনার নিজের ভেড়ার পেন্সিলের উইকেট গেটও ব্যবহার করত কারণ আপনার বোলারদের উদ্দেশ্য অন্যথায় পিচার। বিশ্বব্যাপী ক্রিকেটকে আঘাত করার জন্য সবচেয়ে কার্যকর নাটকটি আসলে বর্ণবৈষম্য দ্বারা তৈরি করা হয়েছে, দক্ষিণ আফ্রিকার নতুন নীতি জাতিগত বিচ্ছিন্নতার বাইরে। ইস্যুটি 1961 সালের পর থেকে স্ফটিক হয়ে উঠতে শুরু করে যখন দক্ষিণাঞ্চলীয় অঞ্চল আফ্রিকা স্থান থেকে দূরে তাজা কমনওয়েলথ অবশিষ্ট রেখেছিল এবং তাই, সারাদিনের নিয়মের মধ্যে, তাদের ক্রিকেট বোর্ডকে নতুন আন্তর্জাতিক ক্রিকেট সম্মেলন থেকে নামতে হবে।1970 সালের মধ্যে, নতুন আইসিসি পেশাদাররা দক্ষিণাঞ্চলীয় আফ্রিকাকে অনির্দিষ্টকালের জন্য বৈশ্বিক ক্রিকেট প্রতিযোগিতা থেকে স্থগিত করার সিদ্ধান্ত নেয়।

যাতে আমি-টাইপ করার সাথে সাথে একেবারে নতুন আম্পায়াররা কেন্দ্রের জন্য তাদের উপায় তৈরি করে, একেবারে নতুন গ্রাউন্ডস্টাফদের কাজ করা কঠিন, এবং বৃষ্টিও প্রায় এড়ানো হয়েছে। কয়েকবার বন্ধ পরিশোধ করার পর আপনি অবিলম্বে তার জিনিস করতে ফিরে আসা উচিত. আগের কয়েক ঘন্টার সাথে সামঞ্জস্য রেখে আমরা কিছুটা অবাক হতাম যদি সত্য বলা হয় ঘনিষ্ঠ হওয়ার আগে আরও খেলা আছে, তবে ক্রিকেট খেলার জন্য আমি আপনার সন্ধ্যা 7 টা পর্যন্ত উপস্থিত থাকার জন্য তৈরি করব সুযোগের বাইরে . অবশ্যই, এর মানে হল আমি আগামীকালের আগে শুরু করব, তাই অনুগ্রহ করে সকাল 10 টায় ভিজিট করুন দিনের প্রথম বলের জিওফের প্রচারের জন্য।নতুন বিংশ শতাব্দীর শেষের দিকে ক্রিকেট আধিপত্য সম্পর্কে একটু বেশি জড়ো হয়েছিল এবং প্রথম ক্রিকেট ইন্ডাস্ট্রি কাপ আসলে 1975 সালের মধ্যে বিতরণ করা হয়েছিল যা ওয়েস্ট ইন্ডিজ থেকে দাবি করা হয়েছিল।

একজন দুর্দান্ত বোলার হলেও, তিনি ক্রিকেট রেকর্ডের বেশ কয়েকটি দ্রুততম বোলারদের একজন। নতুন ম্যাচের বিবরণ, কাজ এবং আপনি বরখাস্ত করা ছাড়াও, কয়েকটি অফিসিয়াল স্কোরার থেকে ফাইল করা হয়, প্রতিটি দলের প্রতিনিধিত্ব করার জন্য। যেমন, নতুন আম্পায়ার একটি তর্জনী তুলে আনেন যাতে আপনাকে কোড করতে সাহায্য করে ব্যাটারটি একপাশে থাকে; যদি আপনার ব্যাটার অর্ধ ডজন রানের অধিকারী হতে গল্ফ বলটি মারতে থাকে তবে সে তার সরাসরি থেকে অনেক বেশি একে অপরের হাত পরিচয় করিয়ে দেয়। প্রাপ্ত কাজের, ড্র করা উইকেট এবং ওভার বোলিং করার জন্য আইন অনুসারে নতুন স্কোরারদের প্রয়োজন হয়; অনুশীলনে, তবে তারা গেম সম্পর্কিত আরও অনেক গবেষণার উল্লেখযোগ্য পরিমাণ লক্ষ্য করে। একেবারে নতুন আম্পায়াররা অনুমোদিত চেষ্টা করে যাতে আপনি একটি ফিট পরিত্যাগ না করলে আপনি বাধা দিতে পারেন কারণ অংশগ্রহণকারীদের ক্ষতি হতে পারে এমন কিছুর কারণে, যার মধ্যে একটি স্যাঁতসেঁতে পাহাড় বা কারও আলো নষ্ট হয়ে যাওয়া সহ। পরবর্তীতে, এই ফিটগুলি মৌলিক প্রামাণিক ট্রাই ম্যাচ হয়ে ওঠে।